মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

‘আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি’

বাংলাদেশ অনলাইন :   |   রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০

‘আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি’

জন্মদিনে ছেলে আব্রাহাম খান জয়কে ভালোবাসা ও শুভেচ্ছা জানালেন শাকিব খান। এক সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি।

ফেইসবুক পোস্টে এ নায়ক লেখেন, “আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও।”

আরও বলেন, “তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে। যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

Happy Birthday My Abram Khan Joy. Many more happy returns of the day. Always remember, your dad will forever be your HERO!!”

এ দিকে কিছুদিন আগে মা হারিয়েছেন অপু বিশ্বাস। তাই ছেলের জন্মদিনে রাখেননি কোনো আয়োজন। সোশ্যাল একাধিক পোস্টে মা হারানোর বেদনা ও ছেলের জন্মদিনের আনন্দ শেয়ার করেন তিনি। পোস্ট করেন নানি-নাতির ভিডিও।

একটি পোস্টে অপু লেখেন, “বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই, আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।”

ভক্ত ও অনুরাগীদের উদ্দেশে লেখেন, “আপনারা যারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন, জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে । এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।”

১৮ সেপ্টেম্বর মারা যান অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস। পরদিনই মায়ের মরদেহ নিয়ে গ্রামের বাড়ি বগুড়ায় যান তিনি। সেখানে দাহ করার পাশাপাশি এখন মায়ের আত্মার শান্তির জন্য রাখছেন নিয়মিত উপোস। ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে শ্রাদ্ধ।

শাকিব ও অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। ২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে এ কথা প্রকাশ করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম। অপু-শাকিবের বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।

Facebook Comments

Posted ১০:০৮ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ক্ষুব্ধ সোনম
ক্ষুব্ধ সোনম

(163 বার পঠিত)

অপুর নায়ক দেব
অপুর নায়ক দেব

(141 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.