বুধবার ২ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

আহলুল বাইত মসজিদে ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী উদ্যাপন

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

আহলুল বাইত মসজিদে ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী উদ্যাপন

আহলুল বাইত মিশন ও মসজিদের ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম গত ৪ নভেম্বর সম্পন্ন হয়েছে। ওইদিন বাদ ইশা থেকে শুরু হওয়া মাহফিলে মুসল্লিদের ঢল নামে।

ইমাম খতিব মুফতী সাইয়েদ মুহাম্মদ আনসারুল করিমের প্রতিদিনের কোরআন ও সুন্নাহর আলোকে সুন্দর রূহানী বয়ান, সানী ইমাম হাফিজ টিপু রহমানের সুললিত কণ্ঠের তিলাওয়াত ছিল প্রতিদিনের আকর্ষণ। দারুল কোরআন একাডেমির পরিচালক হাফিজ মওলানা কাওসার আহমেদের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয় কোরআন শরীফ এবং দুরুদ শরীফের খতম।

গ্রান্ড মাহফিলে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মিনহাজুল কোরআন ইউএসএর সভাপতি সাইয়েদ খাজা উমায়ের হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাতের ট্রাস্টি বোর্ডের সদস্য, ফাউন্ডার মেম্বার বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস আহমেদ, ওয়ালস্ট্রিট এলাকার মসজিদের প্রেসিডেন্ট ও জালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট সাইয়েদ শওকত আলী। উপস্থিত ছিলেন খাদিম কমিটির সদস্যসহ আহলুল বাইত এর শুভাকাক্সিক্ষরা। অন্যতম আকর্ষণ ছিলেন পাকিস্তান থেকে আগত আন্তর্জাতিক মসুর নাত খা হাফিজ কারি মুহাম্মদ আলী সারোয়ারদি।

তার একের পর এক পরিবেশনা মাহফিলকে এক ইশক ও খুশির আমেজে নিয়ে যায়। শুভেচ্ছা বক্তব্য দেন আহলুল বাইত মিশনের প্রেসিডেন্ট ও ফাউন্ডার মেম্বার জুয়েল চৌধুরী এবং ফাউন্ডার মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট নূরুল ইসলাম।
উপস্থিত সবার মাঝে উপহার, প্রাইজ ও তোবারক বিতরণ করা হয়। মাহফিল শেষে বিশেষ মিলাদ, ফাতিহা ও সমগ্র মানব জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। সবাইকে আহলুল বাইত মসজিদের সকল কর্মকাণ্ডে অংশ নেওয়ার জন্য এবং সহযোগিতা করার জন্য বিনিত আহ্বান জানানো হয়।

প্রতিদিনই জিকির দরূদ মিলাদ শরীফসহ বিশ্ব মানবতাসহ সবার জন্য দোয়া করা হয় ও তাবারক বিতরণ করা হয়। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন মসজিদে খাদরার ইমাম খতিব হাফিজ মাওলানা কুদসী মিজবাহি এবং ওজন পার্ক মসজিদের ইমাম মাওলানা বুরহান উদ্দিন। এ মাহফিল সফল করতে খাদিম কমিটির সদস্য জুয়েল চৌধুরী, সাইকত আনোয়ার, সাইয়েদ আশরাফ আলী, মুহাম্মদ ফখরুদ্দিন ঠাকুর, ইস্কান্দর, সাইফুল মজীদ বাবু, নূরুল ইসলাম, তাজিমুদ্দিন ও হেলাল খান অক্লান্ত পরিশ্রম করেন।

Facebook Comments

Posted ১১:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.