শনিবার ২৩ অক্টোবর ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

নারায়ণগঞ্জ জেলা সমিতির বনভোজন

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জ জেলা সমিতির বনভোজন

ছবি : সংগৃহীত

নারায়নগঞ্জ জেলা সমিতি অব উত্তর আমেরিকা ইনক এর বার্ষিক বনভোজন গত ৭ আগষ্ট শনিবার লং আইল্যন্ডে হেকসিয়ার স্টেট পার্কে অনুষ্ঠিত হয়। প্রবাসী নারায়ণগঞ্জবাসী এবং অতিথিবৃন্দ সরিবারে, বনভোজনে অংশ নিয়ে বনভোজনকে পরিণত করেন এক মহা মিলণ মেলায়। বনভোজনে অংশগ্রহণকারীর সবাই দিনভর ভিন্ন এক উৎসবে মেতে ছিলেন। আর চমৎকার আবহাওয়ায় অনুষ্ঠিত খেলাধুলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষনীয় র‌্যাফেল ড্র লটারি। নিউইয়র্কে ও অন্যান্য স্টেট এর বিভিন্ন স্থান থেকে বনভোজনে যাওয়ার জন্য একযোগে একটি বাস এবং ৭০টি প্রাইভেট কারে প্রায় ৩ শতাধিক প্রবাসী নারায়ণগঞ্জবাসী এবং অতিথিবৃন্দ বনভোজন স্থলে উপস্থিত হন। সকালের নাশতা শেষে বেলা সাড়ে ১১ টায় বনভোজন কর্মকর্তা, অতিথিবৃন্দ ও কমিউনিটির গণমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সংগঠনের সভাপতি মির্জা ফরিদ উদ্দিন এবং সাধারণ সম্পাদক মো: আলী হোসেন, আহ্বায়ক কমিটির ২০২১ এর আহ্বায়ক মোস্তফা জামাল টিটু বনভোজন উদ্বোধন করেন এরপর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠান। ছোট্ট শিশুদের খেলা দিয়ে শুরু হয় এই আনন্দ আয়োজন। সেখানে ছিল ছোট সোনামনিদের দৌড় প্রতিযোগিতা, টিনএজারদে মার্বেল চামচ আর বড়দের জন্য প্রীতি ফুটবল ম্যাচ। মহিলাদের বালিশ খেলা ছিল দারুন উপভোগ। আনন্দের জোয়ারে ভেসে গিয়েছিল পুরো বনভোজন স্থল। বেলা ৩ টায় রকমারি মুখরোচক খাবারের সারিবদ্ধ হয়ে সুশৃঙ্খলভাবে খাবার সংগ্রহ করেন এবং খাবারের ভূয়সী প্রশংসা করেন। খাবারের সাথে সাথে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিচালনা করেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদিকা ফারহানা আমান (নূপুর)। বিকালে পরিবেশন করা হয় ঝালমুড়ি, আমের বর্তা ও চা পান।

ক্রীড়া খেলাধুলা ও র‌্যাফেল ড্র বিজয়িদেদর পুরস্কার বিতরনের অনুষ্ঠান সঞ্চালক সংগঠনের প্রচার সম্পাদক সাউদা সাবরিন (পম্পি), র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার ছিল বিমান টিকেটের জ্য ১,০০০ ডলারের চেক। দ্বিতীয় পুরস্কার আকর্ষনীয় স্বর্ণালংকার উপহার, তৃতীয় পুরস্কার ৫০ইঞ্চি এলসিডি টিভি, চতুর্থ পুরস্কার ল্যাপটপ, ৫ম পুরস্কার আই প্যাড, ৬ষ্ঠ পুরস্কার মইক্রোওভেন, ৭ম পুরস্কার কুকিং ওভেন।

বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক ছিলেন মোস্তফা জামাল টিটু। সদস্য সচিব মো: আবদুল কাদের, সভাপতি মির্জা ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো: আলী হোসেন অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানান। উদ্যাপন কমিটিতে আরো ছিলেন ফারহান আমান (নূপুর), সাউদা সাবরিন (পম্পী), জানে আলম। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন কার্যকরী সদস্য এস,এম,কে ইকবাল ও সবুজ মিয়অ। পৃষ্ঠপোষকতায় ছিলেন ডা: শামীম আহমেদ, মোস্তাক আহমেদ নিউটন, রাফাত হোসেন, মহসিন ননী, এস,এম,সায়েম। অন্যান্য গণমান্য ব্যক্তিদের মধ্যে ছিলেন মোহাম্মদ মোহাসিন, সাবেক সভাপতি মো: রফিকুল ইসলাম ও রাজিব আহমেদ। অতিথী ব্যক্তিদের মধ্যে ছিলেন আহসান হাবিব, আল আরাফা মসজিদের সভাপতি মো: শফিক হাসান প্রমুখ।

১ম পুরস্কার বিজয়ীর হাতে তুলে দেন হিউম্যান নেটওয়ার্ক কর্পোরেশন কর্ণধার আসাদুল বারী আসাদ ও সভাপতি মির্জা ফরিদ উদ্দিন। ২য় পুরস্কার বিজয়ীর হাতে তুলে দেন বিসমিল্লাহ সুপার মার্কেট স্বত্ত্বাধিকারী সামিয়া নেসা ফারহানা ও আফসানা মিলি। ৩য় পুরস্কার বিজয়ীর হাতে তুলে দেন হাট বাজার সুপার মার্কেটর এর কর্ণদার মহসিন ননী ও সাধারন সম্পাদক মো: আলী হোসেন। ৪র্থ পুরস্কার বিজয়ীর হাতে তুলে দেন ম্যাগা ইন্স্যুরেন্সে এন্ড ব্রোকারেজ এর সিইও রাজীব আহমেদ।

সভাপতি মির্জা ফরিদ উদ্দিন বলেন বনভোজনে যোগদানের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে আগামী বার্ষিক বনভোজনেও উপস্থিত সবাইকে সপরিবারেক অংশগ্রহনের অগ্রিম আমন্ত্র জানান। আনন্দঘন চমৎকার একটি বনভোজন অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য সমিতির সংশ্লিষ্ট কর্মকর্তা, সদস্য ও অতিথিবৃন্দ আহ্বায়ক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।

Posted ৫:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: weeklybangladesh@yahoo.com

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.