বুধবার ১৪ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

বাফেলোতে শীঘ্রই বারী হোম কেয়ারের শাখা উদ্বোধন

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০

বাফেলোতে শীঘ্রই বারী হোম কেয়ারের শাখা উদ্বোধন

অনন্য সেবা এবং সাফল্যের ধারাবাহিকতায় বারী হোম কেয়ারের ষষ্ঠ শাখার উদ্বোধন হতে যাচ্ছে বাফেলোতে।বর্তমান গ্রাহক এবং নতুন গ্রাহকদের সুবিধার্থে খুব শীঘ্রই বারী হোম কেয়ারের বাফেলো কার্যালয়ে ৫৯ ওয়ালডেন এভিনিউ, বাফেলো, নিউ ইয়র্ক-১৪২১১, ৭১৬-৮৯১-৯০০০, ৭১৬-৪০০-৮৭১১, ৭১৬-২৯২-৮৫২৬ এই ঠিকানায় হোম কেয়ার সংশ্লিষ্ট সকল সেবা প্রদান করা হবে। নিউ ইয়র্কে হোম কেয়ার সার্ভিসের জন্য অন্যতম নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বারী হোম কেয়ার দীর্ঘদিন ধরে কমিউনিটিতে অসুস্থ, শারীরিকভাবে চলাফেরায় অক্ষম এবং প্রবীণদের সেবা দিয়ে আসছে নিষ্ঠা এবং দক্ষতার সাথে। প্রতিষ্ঠানটি নিউ ইয়র্ক স্টেটের আইন মেনে সহজ পদ্ধতিতে হোমকেয়ার সার্ভিস দিয়ে থাকে, দ্রুততার সাথে হোম কেয়ার সেবা চালু করার নিশ্চয়তা দান করে এবং ঘরে বসে উপার্জনে সহায়তা করে। নিউ ইয়র্কের জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রঙ্কস, লং আইল্যান্ড, ওজোনপার্কে বারী হোমকেয়ারের সকল শাখায় তাদের কার্যক্রম চালু রয়েছে। উল্লেখ্য, বাফেলোতে বাঙালি কমিউনিটির সুবিধার্থে বারী হোমকেয়ার নতুন অফিস চালু করতে যাচ্ছে এবং এই অফিস থেকে বাফেলোবাসীদের জন্য হোমকেয়ার সার্ভিসের সকল সুবিধা প্রদান করা হবে । প্রতিষ্ঠানটির কর্নধার আসিফ বারী জানিয়েছেন, “আমরা সকলের দোয়া প্রার্থী।প্রত্যাশা করব, বরাবরের মত এবারের অগ্রযাত্রাতেও আপনাদের সকলের দোয়া এবং শুভকামনা বারী হোম কেয়ারের সাথে থাকবে।”

সম্প্রতি কোভিড -১৯ তথা করোনা ভাইরাসের এই সংকটকালীন সময়েও নি:স্বার্থভাবে কমিউনিটিতে সেবার হাত বাড়িয়েছে বারীহোমকেয়ার। ইতোমধ্যেই কমিউনিটিতে মারনঘাতী করোনায় মৃত্যুবরনকারীদের ফিউনারেলের খরচ বহন করে নজিরবিহীন দৃষ্টান্তে স্হাপন করেছে বারী হোম কেয়ার।করোনায় শহীদদের ফিউনারেল এর খরচ যোগানোর পাশাপাশি বারীহোম কেয়ার করোনাকালীন সময়ে কমিউনিটিতে ফুড ড্রাইভে বিশেষ ভূমিকা রাখে। নিউ ইয়র্কের বিভিন্ন বাঙালি অধ্যুষিত এলাকায় করোনা আক্রান্ত, বয়স্ক, অসুস্থ, অস্বচ্ছল পরিবারগুলোর কাছে নিয়মিত খাবার পৌঁছে দেওয়ার দ্বায়িত্ব পালন করেছে বারীহোম কেয়ার। সেইসাথে কমিউনিটিতে আনডকুমেন্টেড জনগোষ্ঠীকে অর্থ সহায়তা দিয়ে সেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে বারী হোম কেয়ার।এইসমস্ত জনহিতকর কাজের কারনে বারী হোমকেয়ার এবং এর প্রতিষ্ঠাতা আসেফ বারী টুটুল নিউ ইয়র্কের ব্রুকলীন বোরো প্রেসিডেন্ট কর্তৃক “করোনা হিরো” এওয়ার্ড অর্জন করেন।

উল্লেখ্য, আসেফ বারী গত কয়েক দশক ধরে কমিউনিটির সেবায় নিবেদিতপ্রান একজন ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের উপদেষ্টা, রংপুর জিলা সমিতির সভাপতি হিসেবে কমিউনিটির মানুষের জীবন মান উন্নয়নে এবং বিভিন্ন সংকটকালীন সময়ে কান্ডারীর ভূমিকা পালন করেছেন।

Facebook Comments Box

Posted ৮:১৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: weeklybangladesh@yahoo.com

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.