শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় রেভিভিফাই

বাংলাদেশ রিপোর্ট :   |   বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় রেভিভিফাই

যুক্তরাষ্ট্রসহ সারা বিশ্বের বিপুল সংখ্যক মানুষ এখন করোনা ভাইরাসে আক্রান্ত। প্রতিদিনই বাড়ছে ঘাতক এ ব্যাধির সংক্রমন। প্রায় এক বছর হয়ে গেলেও করোনা সংক্রমন রোধে এখনো বাজারে আসেনি কার্যকর কোন ভ্যাক্সিন। এছাড়া কোভিড-১৯ এর চিকিৎসার জন্য সঠিক ঔষধের ব্যবহার শুরু করা যায়নি। সবমিলিয়ে ভয়াবহ এক অনিশ্চয়তা ও উৎকন্ঠায় দিন কাটছে মানুষের। প্রতিষেধকের অভাবে মানুষ নিজ দেহের অভ্যন্তরে ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করছে। ব্যবহার করছে নানাবিধ ভাইটামিনস, মিনেরাল ও অন্যান্য ফুড সাপ্লিমেট। অনেকেই সুফল পাচ্ছেন এসব ব্যবহার করে। বিশেষ করে অন্টিএক্সিডেন্ট জাতীয় খাদ্য সম্পূরক আইটেমের বিক্রি বেড়ে গেছে ফার্মেসীগুলোতে।


রেভিভিফাই এমনি একটি ফুড সাপ্লিমেন্ট মানব দেহে রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধিতে যার রয়েছে অসাধারণ ক্ষমতা। রেভিভিফাই সুপার এন্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ এবং সম্পূর্ণভাবে প্রাকৃতিক উপাদান থেকে তৈরী। সুদীর্ঘ গবেষণা থেকে বেছে নেয়া হয়েছে এর উপাদান সমূহ। বিশেষ করে বেদানা, বিভিন্ন ধরণের চেরি, গজি বেরি ও কর্ন ফাইবার থেকে তৈরী হয় রেভিভিফাই। মানবদেহে প্রতিদিন প্রতিমুহূর্তে স্বাভাবিক নিয়মে সৃষ্ট বা নি:সৃত এন্টি অক্সিডেন্ট সমৃদ্ধ এনজাইমের সক্ষমতা ও কার্যকারিতা বৃদ্ধিতে সম্পূরক ভূমিকা পালন করে রেভিভিফাই।

ফার্মাসিস্ট মোহাম্মদ কবির

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পাশাপাশি দুর্বলতা ও অবসন্নতা দূর করতে রেভিভিফাই কাজ করে ম্যাজিকের মতো। বিশেষ করে যারা অসুস্থতা কাটিয়ে উঠেছেন, কিন্তু শরীরের স্বাভাবিক কর্ম ক্ষমতা ফিরে পাননি তাদের জন্য রেভিভিফাই’র ব্যবহার অত্যন্ত জরুরী। এক্ষেত্রে তাৎক্ষনিক সুফল পেতে রেভিভিফাই জেল এবং পাউডার ব্যবহার করতে পারেন তারা। রেভিভিফাই শরীরকে সুস্থ স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনে। করে তুলে সবল, সতেজ ও আÍবিশ্বাসী। বিষয়টি এখন অনেকটাই পরীক্ষিত। হৃদযন্তের সুস্থতা রক্ষায় সহায়ক শক্তি হিসেবে কাজ করে রেভিভিফাই। ফিরিয়ে আনে শারীরিক ও মানসিক উৎকর্ষতা। দেহের ক্ষতিগ্রস্থ কোষ সমূহকে সচল করে বাড়ায় কার্যক্ষমতা। হজমশক্তি বাড়িয়ে পরিপাক তন্ত্রের অস্বাভিকতা দূর করে। ত্বক ও দেহে লাবণ্য ফিরিয়ে দেয় । আনে তারুণ্যের উজ্জ্বলতা। দেহের শক্তি ও কর্মক্ষমতা বৃদ্ধির মাধ্যমে নিশ্চয়তা দেয় সুস্থ ও নিরোগ জীবন যাপনের। সর্বোত শরীরের মাইক্রোবায়াল ইকোসিস্টেমে আনে ভারসাম্য। ইমিউন সিস্টেম শক্তিশালী করার মধ্য দিয়ে দ্রুততা আনে আরোগ্য লাভে। এক কথায় রেভিভিফাই মানব দেহে পালন করে অনন্য কার্যক্রম ভূমিকা।

৪০ বছরের এ অভিজ্ঞতা রয়েছে এমন ফার্মাসিউটিক্যাল বিজ্ঞানীর গবেষণার ফসল রেভিভিফাই। যিনি নিজে ভুগছিলেন পারকিনসনিজমে, তার স্ত্রী ছিলেন ডায়াবেটিক। দীর্ঘ গবেষণা শেষে তিনি আবিষ্কার করেন রেভিভিফাই। রেভিভিফাই ব্যবহার শতভাগ নিরাপদ। আর এই সাপ্লিমেন্ট মূলত কাজ করে দেহের কোষ পর্যায়ে। দীর্ঘদিন ধরে ক্ষয়ে যাওয়া কোষ সমূহকে পুনরুজ্জীবিত করে। রেভিভিফাই ব্যবহারের কয়েক সপ্তাহের মধ্যে ক্লান্তি দূর হয়। দেহমনে ফিরে আসে ভিন্ন অনুভূতি।

রেভিভিফাই সম্পূর্র্ণভাবে যুক্তরাষ্ট্রে তৈরী একটি ফুড সাপ্লিমেন্ট। নিউইয়র্কের এডভান্স ফার্মাসিউিটিক্যাল কোম্পানী উৎপাদন করছে এই প্রয়োজনীয় সাপ্লিমেন্ট। গ্রাহকদের সুবিধার্থে কোম্পানীটি এখন ৫০ শতাংশ ছাড় দিয়েছে। যারা ৩০দিনের জন্য রেভিভিফাই’র ‘সুপার ফুড প্রোগ্রাম কম্বো’ প্যাকস কিনবেন তারা এই সুযোগ নিতে পারবেন। ছাড়কৃত মূল্যে পাওয়া যাবে রেভিভিফাই’র প্রো-এনার্জি পাউডার স্টিক প্যাক এবং প্রো-ভাইটালিটি জেল প্যাকেট কম্বো প্যাক। উভয় প্যাকেজে রয়েছে ৩০দিনের সাপ্লাই।

অনলাইন এবং আমাজন থেকে ক্রয় করা যাচ্ছে রেভিভিফাই। এজন্য ভিজিট করতে পারেন revivifyforlife.com ওয়েভসাইট। এছাড়া স্থানীয়ভাবে রেভিভিফাই পাওয়া যাচ্ছে জ্যামাইকার হিলসাইডস্থ জ্যামাইকা ফার্মেসিতে। এই প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ফার্মাসিস্ট মোহাম্মদ কবির ফুড সাপ্লিমেন্ট সম্পর্কে বলেন সচেতন অনেকেই এখন রেভিভিফাই ক্রয় করছেন। যারা একবার ব্যবহার করেছেন তাদের পরামর্শে অন্যরা আসছেন রেভিভিফাই সংগ্রহ করতে। ফুড পাপিমেন্ট হিসেবে এটি বিশেষ করে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন জ্যামাইকা ফার্মেসী’র এই
(১৬৮-৪৩ হিলসাইড এভিন্যু, জ্যামাইকা, নিউইয়র্ক-১১৪৩২ ঠিকানায়।
অথবা ফোন করতে পারেন -৭১৮-২০৬-৯৩৩৩।

Facebook Comments

Posted ১২:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.