শুক্রবার, ৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

ঢাকায় প্রপার্টি বা ফ্ল্যাট কেনার বিশ্বস্ত এজেন্ট ম্যানেজিওলজি হোল্ডিং

বাংলাদেশ রিপোর্ট :   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ঢাকায় প্রপার্টি বা ফ্ল্যাট কেনার বিশ্বস্ত এজেন্ট ম্যানেজিওলজি হোল্ডিং

উৎসব গ্রুপের প্রধান নির্বাহী রায়হান জামান

উন্নত জীবন জীবিকার অন্বেষায় এক কোটিরও অধিক বাংলাদেশী এখন বসবাস করছেন বিশ্বের বিভিন্ন দেশে। এসব বাংলাদেশীদের মধ্যে ক্ষুদ্র একটি অংশ উন্নত দেশগুলোতে স্থায়ীভাবে বসবাস করলেও সিংহভাগ প্রবাসীর চূড়ান্ত গন্তব্য বাংলাদেশ। প্রবাসী বাংলাদেশীরা যে যেখানেই থাকুক না কেন সবাই একটি স্বপ্ন পোষণ করেন নিজ দেশে বিশেষ করে ঢাকা শহরে একখন্ড সম্পত্তি বা ফ্ল্যাট কেনার। এজন্য তারা সঞ্চয় করে থাকেন কষ্টার্জিত অর্থের একটি অংশ। এক্ষেত্রে অনেকে সরাসরি বা পারিবারিক সূত্রে প্রপার্টি বা ফ্ল্যাট কিনতে পারলেও অধিকাংশ প্রবাসী প্রতারণা ও জালিয়াতির ভয়ে সাহস করে উঠতে পারেন না। আবাসন ক্রয়কে একটি লাভজনক বিনিয়োগ জেনেও অনেকের সে সুযোগ হয় না। ঢাকায় সম্পত্তি বা ফ্ল্যাট কিনতে আগ্রহী এমন সব গ্রাহকের জন্য শতভাগ নিরাপত্তা ও বিশ্বস্ততার নিশ্চয়তা নিয়ে এসেছে ম্যানেজিওলজি হোল্ডিং ইউএসএ। নিউইয়র্ক ভিত্তিক আর্ন্তজাতিক মানের ই-কমার্স প্রতিষ্ঠান উৎসব ডটকম সম্পূর্ন নতুন ধারণা নিয়ে এসেছে এসব গ্রাহকদের জন্য।

ম্যানেজিওলজি হোল্ডিং একটি এজেন্সি, যারা গ্রাহকদের গুণগতমানের নির্ভেজাল, নির্ঝঞ্জটা এবং আকর্ষনীয় প্রপার্টি ও ফ্ল্যাট কেনার ক্ষেত্রে সহায়তা করে থাকে। সম্প্রতি ম্যানেজিওলজি একটি বিশেষ অফার দিয়েছে গ্রাহকদের জন্য। মাত্র ৯ হাজার ৯৯৯ ডলার ডাউন পেমেন্ট দিয়ে এবং মাসিক ৮৮৮ ডলার কিস্তিতে ঢাকা মহানগরীতে তারা গর্বিত মালিক হতে পারেন স্বপ্নের নিবাসের। এক্ষেত্রে তিনটি ক্যাটাগরিতে চলছে ফ্ল্যাট বিক্রি। যারা ৩০ লাখ থেকে ৬০ লাখ টাকায় ফ্ল্যাট কিনতে আগ্রহী তাদের জন্য রয়েছে ম্যানেজিওলজি এসেন্সিয়াল অফার।


ম্যানেজিওলজি ড্রিম ভিলা অফারে রয়েছে ৬০ লাখ থেকে ১কোটি টাকা মূল্যমানের নিবাস ক্রয়ের। তৃতীয়ত ম্যানেজোলজি এক্সট্রাভেগেঞ্জার আওতায় কেনা যাবে ১ কোটি টাকার উর্ধ্বের মূল্যমানের ফ্ল্যাট। ম্যানেজোলজি হোল্ডিং ইউএসএ প্রপার্টি বা ফ্ল্যাট বুকিং দেয়া, মাসিক কিস্তি পরিশোধ, রেজিষ্ট্রেশন ও মিউটেশনসহ গ্রাহকদের নিকট সম্পত্তি হস্তান্তর করা পর্যন্ত সকল প্রক্রিয়া অত্যন্ত দক্ষতা ও দায়িত্বের সাথে সম্পন্ন করে থাকে।

সবচেয়ে ভালো এবং নির্ভেজাল প্রপার্টি ও ফ্ল্যাট গ্রাহকদের জন্য চিহ্নিত এবং বাছাই করে সবধরণের প্রয়োজনীয় নিরীক্ষণ করে থাকে প্রতিষ্ঠানটির অভিজ্ঞ ও পেশাজীবী বিশেষজ্ঞগণ। শুধুমাত্র ঝামেলামুক্ত নির্ঝঞ্জাট প্রপার্টি ও ফ্ল্যাটই গ্রাহকদের জন্য নির্ধারণ করে ম্যানেজোলজি হোল্ডিং ইউএসএ।


নূতন এবং পুরাতন প্রপার্টি বা ফ্ল্যাটের ইন্টেরিওর সার্ভিস ও প্রদান করে ম্যানেজিওলজি হোল্ডিং। আর যারা নিজ প্রপার্টি দেখভাল করার জন্য বিশ্বস্ত কোন প্রতিষ্ঠান খুঁজছেন তাদের জন্যও রয়েছে সুখবর। ম্যানেজিওলজি হোল্ডিং গ্রাহকদের জন্য ক্রয়কৃত অথবা গ্রাহকের কাছে থাকা ঢাকাস্থ তার প্রপার্টি বা ফ্ল্যাটের সব ধরণের ব্যবস্থাপনা যেমন, বাসা ভাড়া, ভাড়াটিয়া ঠিক করা, ভাড়া সংগ্রহ, ট্যাক্স ও ইউলিটিস প্রদান সহ সবধরণের বিল পরিশোধ করে গ্রাহকদের দায়িত্বশীল এজেন্সী হিসেবে সেবা দিয়ে থাকে ম্যানেজিওলজি হোল্ডিং ইউএসএ এ প্রসঙ্গে উৎসব গ্রুপের প্রধান নির্বাহী রায়হান জামান বলেন, ম্যানেজিওলজি হোল্ডিংয়ের মাধ্যমে আমরা প্রবাসী বাংলাদেশী গ্রাহকদেরকে নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর। গ্রাহকদের ক্রয়কৃত সম্পত্তিকে লাভজনক করার পাশাপাশি সর্বোত্তম সেবা প্রদানই আমাদের মূল্য লক্ষ্য।

রায়হান জামান বলেন, এখনো বাংলাদেশে আবাসন ক্ষেত্রে বিনিয়োগ লাভজনক ও নিরাপদ। একজন বাংলাদেশী হিসেবে একটি নির্ভরযোগ্য বিনিয়েগের মাধ্যমে ব্যক্তিগত সমৃদ্ধির পাশাপাশি আমরা দেশ ও জাতির উন্নয়নেও রাখতে পারি গুরুত্বপূর্ণ ভূমিকা। তিনি বলেন, উৎসব ডটকম সম্প্রতি সপ্তদশ বর্ষে পদার্পণ করেছে। দীর্ঘ এ পথচলায় আন্তর্জাতিক মানের ই-কমার্স এ প্রতিষ্ঠানই বরাবরই বিশ্বস্থতা এবং গ্রাহক সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। ম্যানেজিওলজি হোল্ডিং ইউএসএ ইতোমধ্যেই গ্রাহকদের মাঝে ব্যাপক সারা জাগিয়েছে বলে জানান তিনি।


advertisement

Posted ১২:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কাঁঠাল সমাচার
কাঁঠাল সমাচার

(1405 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.