বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

জেএমসিতে ভ্যাকসিন নিলেন ৩৪১ জন

বাংলাদেশ রিপোর্ট :   |   বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

জেএমসিতে ভ্যাকসিন নিলেন ৩৪১ জন

ভ্যাকসিন কার্যক্রম তদারকি করছেন জেএমসির সাধারণ সম্পাদক মনজুর আহমদ চৌধুরী ও কার্যকরি সদস্য মোহাম্মদ সাবুল উদ্দিন। ছবি : সংগৃহীত

করোনা ভাইরাসের সংক্রমণের বিস্তার প্রতিহত করার উদ্যোগের অংশ হিসেবে জ্যামাইকা মুসলিম সেন্টারে (জেএমসি) করোনা ভ্যাকসিন সেবা দেয়া হচ্ছে। সিটি মেয়র অফিসের সহায়তায় বিনামূল্যে জনসন এন্ড জনসনের ভ্যাকসিন দেওয়া হচ্ছে জেএমসিতে। গত শনি ও রোববার মোট ৩৪১ জন নারীপুরুষ জেএমসির ভ্যাকসিন কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণ করেন। আগামী শনিবার ও রোববার পুনরায় ভ্যাকসিন কার্যক্রম চলবে।

জেএমসিতে ভ্যাকসিন নিতে আগে থেকে রেজিস্ট্রেশন এবং ওয়াক-ইন সুবিধা দুটিই রাখা হয়। গত শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১৭৪ জন ভ্যাকসিন গ্রহণ করেন এবং রোববার ভ্যাকসিন নেন ১৬৭ জন। ভ্যাকসিন নিতে অনেক বয়স্ক নারীপুরুষ সেখানে সমবেত হন এবং অধিকাংশই ছিলেন জেএমসি’র আশাপাশের এলাকার বাসিন্দা। তারা নাগলের মধ্যে ভ্যাকসিন দেয়ার ব্যবস্থা করায় জেএমসি মসজিদ পরিচালনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। দুইদিনে ভ্যাকসিন কার্যক্রম সার্বিক তদারকির দায়িত্ব পালন করেন জেএমসির সেক্রেটারী মনজুর আহমেদ চৌধুরী। তাকে সহযোগিতা করেন জেএমসির কার্যকরী সদস্য ফখরুল ইসলাম দেলোয়ার ও মোহাম্মদ সাবুল উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জেএমসির প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান, জয়েন্ট সেক্রেটারী হুমায়ুন খান, কোষাধ্যক্ষ বাবুল মজুমদার, কার্যকরী সদস্য বজলুল হক, জেএমসির খতিব ও ইমাম মাওলানা মির্জা আবু জাফর বেগ, ইমাম শামসি আলী, ইমাম হাফিজ মুজাহিদুল ইসলাম।


মনজুর আহমেদ চৌধুরী বলেন, আগামী শনি ও রোববার জেএমসিতে পুনরায় ভ্যাকসিন কার্যক্রম পরিচালিত হবে। তিনি বলেন, সিটি মেয়রের অফিস সাপ্তাহিক ছুটির দিন ছাড়াও অন্যান্য দিনে ভ্যাকসিন সেবা অব্যাহত রাখতে চায়। সামনে হয়তো জেএমসিতে ভ্যাকসিন কার্যক্রমের দিবস সংখ্যা বৃদ্ধি পেতে পারে। এতে জ্যামাইকাবাসী উপকৃত হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


advertisement

Posted ৯:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.