সোমবার ১৮ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

নিউইয়র্কে শীতের আগেই অসহায়দের মাঝে কম্বল বিতরণ

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

নিউইয়র্কে শীতের আগেই অসহায়দের মাঝে কম্বল বিতরণ

শীতের আগেই কম্বল বিতরণ করে প্রশংসা কুড়াল নিউ ইয়র্কের নবগঠিত শাহ্ ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৫ নভেম্বর পরবাসের অসহায় মানুষদের মাঝে বেশ কিছু কম্বল, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

গত ৫ নভেম্বর বিকেল ৫টায় নিউইর্য়কে জ্যাকসন হাইটসে উদযাপিত হয় শাহ্ ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক রাজ্যের ৩৯তম জেলায় অ্যাসেম্বেলিওমেন ক্যাটালিনা ক্রজ। বিশেষ অতিথি ছিলেন নিউ হক অ্যান্ড সন্স-এর প্রেসিডেন্ট একেএম ফজলুল হক ও ফোমার প্রেসিডেন্ট ও মূলধারার রাজনীতিক ফাহাদ সোলেয়মান।

আগামী দিনগুলোতে শাহ্ ফাউন্ডেশন ভবিষ্যতে আরও অনেক বড় পরিসরে কাজ করতে পারবে, সেই আশাবাদ ব্যক্ত করে প্রধান অতিথির ভাষণে ক্যাটালিনা ক্রজ বলেন, স্বল্প সময়ের মধ্যে এই ফাউন্ডেশন নিউইর্য়কে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রশংসনীয় ভূমিকা পালন করছে। তিনি এ প্রতিষ্ঠানের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীসহ সর্বস্তরের মানুষকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

একেএম ফজলুল হক আজকের আয়োজনকে অভিনন্দন জানিয়ে বলেন, মানব সেবাই হচ্ছে প্রকৃত অর্থে মহৎ সেবা। দুঃসময়ে মানুষের পাশে যদি মানুষ দাঁড়ায়, তবেই এ পৃথিবী সুন্দরভাবে গড়ে উঠবে। শাহ্ ফাউন্ডেশন সেই কাজটিই করে যাচ্ছে।

ফাহাদ সোলেয়মান বলেন, শাহ্ ফাউন্ডেশন শুধু আজকেই মানবতার সেবায় এগিয়ে আসেনি। জন্মলগ্ন থেকে মানুষের পাশে দাঁড়িয়েছে। বিশেষ করে গত কয়েকমাস আগে নিউইর্য়কে যখন করোনা মহামারি ব্য্যপক হারে ছড়িয়ে পড়েছিল, তখন সেই সংকটময় সময়ে এই প্রতিষ্ঠানটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়ে এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। শুধু নিউ ইর্য়কেই নয়, সেই সময় বাংলাদেশেও অনেকের ত্রাণকর্তা হিসেবে শাহ্ ফাউন্ডেশন কাজ করেছে। উপস্থিত দুস্থ শীতার্তদের মাঝে শীতবন্ত্র বিতরণের আগে শাহ্ ফাউন্ডেশনের আদর্শ ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য দেন সংগঠনের প্রেসিডেন্ট ও সিইও শাহ্ জে. চৌধুরী। এরপর এই বিতরণ কর্মসূচিকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন বারী হোম কেয়ারের আসিফ বারী টুটুল ও জেড ইসলাম নমি।

ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে শাহ্ জে. চৌধুরী বলেন, আমরা ভালো কিছু করতে চাই। অসহায় ও সাধারণ মানুষের জন্য সেবা করার সেই ইচ্ছা ও স্বপ্ন নিয়েই এই প্রতিষ্ঠানের জন্ম হয়েছে। সেই স্বপ্ন আস্তে আস্তে বাস্তবায়নের লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে চলছি। শাহ্ জে. চৌধুরীর পরিবারের সদস্যরা উপস্থিত থেকে অসহায় মানুষদের মাঝে কম্বল, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণে সহযোগিতা করেন।

Facebook Comments

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.