রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ | ২ বৈশাখ ১৪৩১

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

সিনেটরের সম্মাননা পেল কালেকটিভ টিউটরিয়াল

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ০৬ জুলাই ২০২৩

সিনেটরের সম্মাননা পেল কালেকটিভ টিউটরিয়াল

কালেকটিভ টিউটরিয়াল নিউ ইয়র্কের কমিউনিটিতে সর্বোচ্চ মানসম্মত শিক্ষা সেবায় অসামান্য কৃতিত্ব প্রদর্শণ করায় আবারও অর্জন করেছে সিনেট অ্যাওয়ার্ড। গত ২৩ মে নিউইয়র্ক স্টেট সিনেটর এই সম্মাননা প্রদান করা হয়। একাধারে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থবারের মত কালেকটিভ টিউটরিয়ালের দক্ষ টিম স্টেট সিনেটরস জন লু, জেসিকা রোমোস, জোসেফ এডডাববো ও এসেমব্লী ওম্যান জেনিফার রাজকুমার এর কাছ থেকে লাভ করেছে এ সম্মানজনক অ্যাওয়ার্ড।

এই সাফল্যের পেছনে সোশাল মিডিয়ার এক প্রশ্নের জবাবে, কালেকটিভ টিউটরিয়ালের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ও সিইও শিরীন আখতার জানান, আমার অভিজ্ঞ প্রশিক্ষক টিমের সদস্যরা শিক্ষানুরাগী এবং তারা মননশীলতা ও আন্তরিকতার সঙ্গে বর্তমান শিক্ষা কারিকুলাম অনুযায়ী তাদের অত্যন্ত দক্ষতা দিয়ে অত্যন্ত নিপুণভাবে শিক্ষার্থীদের পারসোনালাইজড একাডেমিক নিডস -এর উপর ‘ইন্ডিভিজুয়ালি’ শিক্ষা দান করেন।


তিনি আরো বলেন, এর ফলাফল স্বরূপ কালেকটিভ টিউটরিয়ালের উল্লেখযোগ্য সংখ্যক ছাত্র/ছাত্রী SHSAT এবং SAT এ রেকর্ড পরিমাণ নম্বর পেয়ে সর্বোচ্চ হারে যথাক্রমে স্পেশালাইজড হাই স্কুল এবং আইভি লীগ ইউনিভার্সিটি ও এনওয়াই এর মত নামিদামী বিশ্ববিদ্যালয়গুলোতে মেরিট ও ফুল স্কলারশিপ নিয়ে ভর্তির সুযোগ লাভ করছে। এমন দায়িত্বপূর্ণ কাজে নিয়োজিত টিউটরদের সম্পর্কে জানতে চাইলে, শিরীন আখতার জানান, তাদের টিমে যারা আছেন তারা অত্যন্ত মেধাবী, দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন টিউটর, যারা আইভি লীগ ইউনিভার্সিটিস, এনওয়াইইউ ও ফোর্ডহাম ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন, যাদের SAT এবং PSAT স্কোরস ছিল পারফেক্ট।


এছাড়াও স্টাভেস্যান্ট ও ব্রঙ্কস সাইন্স হাইস্কুলে পডূয়া অত্যান্ত মেধাবী, দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন টিউটরস যাদের SHSAT এ ৭০০+ স্কোরস, পারফেক্ট PSAT স্কোরস এবং SAT-এ ১৫৮০ স্কোরস। ভর্তির ফি সংক্রান্ত এক প্রশ্নের জবাবে কালেকটিভ টিউটরিয়ালের কর্ণধার শিরীন আখতার জানান, বর্তমানে দ্রব্যমূল্যের আঁকাশচুম্বী উর্ধগতিতে মানুষের নিত্য প্রয়োজনীয় চাহিদার মিটানোর পর পিতামাতারা তাদের সন্তানদের অধিক পরিমান অর্থ ব্যয় করে তাদের সন্তানদের টিউটরিয়াল সেন্টারে পড়াতে হিমসীম খাচ্ছে। তাই সেসব দিক বিবেচনা করে তিনি SAT ও SHSAT এবং SUMMER PROGRAM এ ভর্তির জন্য ৫০% ডিসকাউন্ট দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

এই পরম সাফল্যের জন্য কালেকটিভ টিউটরিয়ালের কর্ণধার শিরীন আখতার তিনি নিজে খুবই আনন্দিত এবং তিনি তাদের টিমের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি সকলের প্রতি পরম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন! সর্বশেষে শিরীন আখতার নিউইয়র্ক এর কমিউনিটিতে ভবিষ্যতে আরও ভালোভাবে মানসম্মত শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।


 

advertisement

Posted ২:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ জুলাই ২০২৩

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.