শনিবার, ৪ মে ২০২৪ | ২১ বৈশাখ ১৪৩১

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

ফুলতলী ইসলামিক সেন্টারের নতুন কমিটি

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ০৭ জানুয়ারি ২০২১

ফুলতলী ইসলামিক সেন্টারের নতুন কমিটি

ফুলতলী ইসলামিক সেন্টারের কার্যকরী কমিটির মেয়াদ উত্তীর্ণ সংক্রান্ত বিষয়ে গত ২৩ নভেম্বর ২০২০ তারিখে এক জরুরী মত বিনিময় কনফারেন্স এর আয়োজন করা হয়। কনফারেন্সে সবার সর্ব সম্মতি ক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়, যে বর্তমান চলমান কোভিড-১৯-এর পরিস্থিতির কারণে ও ফুলতলী ইসলামিক সেন্টারের ভবন ক্রয়ের প্রক্রিয়া চূড়ান্ত পর্যায় থাকায় সেন্টারের অগ্রযাত্রার ধারাবাহিকতা সমুন্নত রাখতে বর্তমান কার্যকরী কমিটির মেয়াদ বর্ধিত করার জন্য গত ২৯ নভেম্বর ২০২০ তারিখে আমাদের সেন্টারের বোর্ড অফ ট্রাস্টি এর সাথে এক যৌথ সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় আমাদের কার্যকরী কমিটির প্রস্তাবটি বোর্ড অফ ট্রাস্টি এর কাছে তুলে ধরে বিবেচনা করার অনুরোধ করা হয়। পরবর্তীতে আমাদের সেন্টারের সার্বিক উন্নয়নের স্বার্থে কোভিড-১৯ সংক্রামণ বৃদ্ধি স্থানীয় সরকার কর্তৃক অর্পিত গণ সমাবেশ এর উপর নিষেধাজ্ঞা থাকায় বর্তমান কার্যকরী কমিটিকে আরেকটি মেয়াদের জন্য বর্ধিত করে কয়েকটি গুরুত্ব পূর্ণ পদে পরিবর্তন এনে একটি নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত নেন এবং গত ২৫ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজের পূর্বে সেন্টারে বোর্ড অফ ট্রাস্টি এর চেয়ারম্যান জনাব আজিমুর রহমান (বুরহান) ফুলতলী ইসলামিক সেন্টারের উপস্থিত মুসল্লিয়ানদের উদ্দ্যেশ্যে এক জরুরি বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। তিনি বলেন বর্তমান এক্সিকিউটিভ কমিটির মেয়াদ আগামী ৩১ ডিসেম্বর ২০২০ উত্তীর্ণ হবে তাই কমিটির সবাই বোর্ড অফ ট্রাস্টি এর কাছে অনুরোধ জানান বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত করার জন্য।


কারণ বর্তমান চলমান কোভিড-১৯ এর জন্য সেন্টারে মিটিং করা সম্ভব হচ্ছেনা,ভাইরাস সংক্রামন দিন দিন বাড়ছে ,সেন্টারে গণ সমাবেশ এর উপর স্থানীয় সরকারের নিষেধাজ্ঞা থাকায় কোন কিছুই করা যাচ্ছেনা এমত অবস্থায় আমাদের সেন্টারের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়া এবং নতুন ভবন ক্রয়ের কাজ প্রায় শেষ পর্যায়ে যাতে বাধার সম্মুখীন না হয় এই সব বিবেচনায় নিয়ে আমরা বোর্ড অফ ট্রাস্টি এর পক্ষ থেকে একটি প্রস্তাব নিয়ে এসেছি আপনাদের জন্য প্রস্তাবটি হলো বর্তমান কমিটিকে আরেক মেয়াদ জন্য বর্ধিত করা এবং বর্তমান কমিটির কিছু গুরুত্বপূর্ণ দায়িত্বে পরিবর্তন এনে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রস্তাব প্রেরণ করেন ।

উক্ত প্রস্তাবে উপস্থিত মুসল্লিয়ানদের পক্ষ থেকে সর্ব সম্মতি ক্রমে সমর্থন জানানো হয়। এরই ধারাবাহিকতায় গত ডিসেম্বর ২৭ রবিবার বাদ যোহর ফুলতলী ইসলামীক সেন্টারে কমিটির সবাইকে শপথ বাক্য পাঠ করান জনাব আজিমুর রহমান বুরহান। শপথ অনুষ্টানে বক্তব্য রাখেন নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি সৈয়দ মুহিতুর রহমান (সোহেল ) সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মকদ্দছ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলহাজ্ব শরিয়ত খান, সহ সাধারন সম্পাদক ক্বারী মালিক শেখ, কোষাধ্যক্ষ আলহাজ্ব আলমগীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এ বদরুল, সহ সাংগঠনিক সম্পদক এইচ এম নুরুজ্জামান, জনসংযোগ সম্পাদক মো: আব্দুল কাদির লিপু, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ কওসার (বাবলু ), শিক্ষা ও সাংস্কিতিক সংম্পাদক আলহাজ্ব মির্জা উজ্জ্বল, দপ্তর সম্পাদক আলহাজ্ব লুৎফুর রহমান, (রুহেল), সদস্য হাফিজ মোহাম্মদ এহিয়া (মেন্দি), সদস্য সৈয়দ সায়েম, সদস্য আনোয়ার চৌধুরী, সদস্য রফিক আহমেদ, সদস্য শাহ জামাল (রহমত), সদস্য শেখ নুমান। উক্ত প্রস্তাবে উপস্থিত মুসল্লিয়ানদের পক্ষ থেকে সর্ব সম্মতিক্রমে সমর্থন জানানো হয়। এরই ধারাবাহিকতায় গত ডিসেম্বর ২৭ রবিবার বাদ যোহর ফুলতলী ইসলামীক সেন্টারে কমিটির সবাইকে শপথ বাক্য পাঠ করান জনাব আজিমুর রহমান বুরহান। শপথ অনুষ্টানে বক্তব্য রাখেন নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি সৈয়দ মুহিতুর রহমান (সোহেল ) সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মকদ্দছ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলহাজ্ব শরিয়ত খান প্রমুখ। সভার শেষে সেন্টারের প্রিন্সিপাল ইমাম ও খতিব আলহাজ্ব হজরত মাওলানা সৈয়দ সাজিদুল হক সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


advertisement

Posted ৮:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ জানুয়ারি ২০২১

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.