সোমবার, ৬ মে ২০২৪ | ২৪ বৈশাখ ১৪৩১

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

ফুটবল লীগ ২০২০ : ব্রঙ্কস ইউনাইটেড ও বিবিএ’র পূর্ণ পয়েন্ট অর্জন

নিউইয়র্ক (ইউএনএ) :   |   বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০

ফুটবল লীগ ২০২০ : ব্রঙ্কস ইউনাইটেড ও বিবিএ’র পূর্ণ পয়েন্ট অর্জন

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি ফুটবল লীগ-২০২০ এর দ্বিতীয় সপ্তাহের খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ও বিবিএ জয়লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। দিনের অপর দু’টি খেলা ড্র হয়েছে। গত ৪ অক্টোবর রোববার ব্রুকলীনের একটি মাঠে লীগের খেলাগুলো হচ্ছে। করোনাভাইরাস পরিস্থিতে স্বাস্থ্যবিধি রক্ষা করেই লীগের খেলাগুলো হচ্ছে বলে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা কর্মকর্তারা জানান।

দিনের প্রথম খেলায় টুডোর এফসি ও জ্যামাইকা এফসি অংশ নেয়। খেলাটি ১-১ গোলে ড্র হয়। খেলার প্রথমার্ধের ২৪ মিনিটের সময় জ্যামাইকার রায়হান প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। পরবর্তীতে দ্বিতীয়ার্ধের ৩৫ মিনিটের সময় টুডোর এর নাজমুল গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। শেষ পর্যন্ত খেলাটি জমে উঠলেও আর কোন গোল হয়নি। ফলে গোল শূন্য ড্র হয়।


দিনের দ্বিতীয় খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ১-০ গোলে আইসাব-কে পরাজিত করে পূর্ন পয়েন্ট অর্জনের পাশাপাশি দ্বিতঅয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেছে। খেলার প্রথমার্ধের ২২ মিনিটের সময় ব্রঙ্কসের জামি জয়সুচক গোল করেন (১-০)। ব্রঙ্কস ইউনাইটেড আর আইসাব-এর খেলাটি ছিলো উত্তেজনায় ভরা।

দিনের তৃতীয় খেলায় বিবিএ ১-০ গোলে জলডুপ এফসি-কে পলাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। খেলার প্রথমার্ধ গোল শূন্য ড্র ছিলো (০-০)। খেলার দ্বিতীয়ার্ধের ৩৩ মিনিটের সময় বিজয়ী দলের বিয়েল জয়সূচক গোলটি করেন। বিবিএ ও জলডুপ এফসি’র খেলাটিও ছিলো আকর্ষণীয়।
দিনের চতুর্থ ও শেষ খেলায় যুব সংঘ (এ) ও ব্রঙ্কস স্টার একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে। উত্তেজনাপূর্ণ খেলাটি গোল শূন্য ড্র হওয়ায় উভয় দলের মাঝে পয়েন্ট ভাগাভাগি হয়। খেলাগুলো পরিচালনা করেন মূলধারার রেফারী অস্কার, হেক্টর ও লিউ।


বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী দর্শক খেলাগুলো উপভোগ করেন। বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কর্মকর্তাদের মধ্যে প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মনজুর আহমেদ চৌধুরী, উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুর রহীম বাদশা, উপদেষ্টা ছদরুন নূর, আতাউর রহমান সেলিম, আব্দুল হাসিম হানু, বড় ভূইয়া, হাজী এনাম ও জুনেদ আহমেদ চৌধুরী, সভাপতি মিসবা আবদীন, সিনিয়র সহ সভাপতি ওয়াহিদ কাজী এলিন, সহ সভাপতি খায়রুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক রশিদ রানা সহ ফখরুল ইসলাম দেলোয়ার, আব্দুল কাদির লিপু, ইয়াকুত রহমান, শাহারিয়ার উদ্দিন, জহির উদ্দিন জুয়েল, দেলোয়ার হোসেন, মইনুল ইসলাম, সোহেল আহমেদ, জাকির হোসেন, শফিকুল আলম প্রমুখ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর থেকে এই চলতি বছরের লীগ-২০২০ শুরু হয়েছে। এবারের লীগে ১২টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো: যুব সংঘ (এ), যুব সংঘ (বি), ব্রঙ্কস ইউনাইটেড, বিবিএ, সোনার বাংলা এফসি, আইসাব, ব্রঙ্কস স্টার, জ্যামাইকা এফসি, বৈরাগীবাজার এফসি, বেঙ্গল ওয়ারিয়র, টুডোর এফসি এবং জলডুপ এফসি।


Posted ১১:৪৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.