শুক্রবার, ১৭ মে ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Weekly Bangladesh নিউইয়র্ক থেকে প্রকাশিত
নিউইয়র্ক থেকে প্রকাশিত

তিন পুলিশ অফিসারকে জেবিএ’র সংবর্ধনা

নিউইয়র্ক :   |   বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪

তিন পুলিশ অফিসারকে জেবিএ’র সংবর্ধনা

নবগঠিত জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন (জেবিএ)-এর উদ্যোগে এনওয়াইপিডি’র পদন্নোতিপ্রাপ্ত তিন পুলিশ অফিসারকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষ্যে গত ৩ জানুয়ারী বুধবার জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ গোল্ডেন এইজ হোম কেয়ারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পদন্নোতিপ্রাপ্ত তিন পুলিশ কর্মকর্তা হলেন ১০৭ এর কমান্ডিং অফিসার মো ট্যাঙ্কস, ১০৩ কমান্ডিং অফিসার রেলফ এ ক্লিম্যান্ট ও ১০৭ এর কমান্ডিং অফিসার ভিক্টোরিয়া।

‘জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন মিট এন্ড গ্রীট এনওয়াইপিডি’ শীর্ষক অনাড়ম্বর এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেবিএ’র সভাপতি ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহনেওয়াজ। অনুষ্ঠানের শুরুতেই সম্বর্ধিত তিন পুলিশ কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন জেবিএ’র সাধারণ সম্পাদক রাব্বী সৈয়দ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেবিএস’র অন্যতম উপদেষ্টা মোহাম্মদ আলী, এ্যাডভোকেট মুজিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, সহ সভাপতি রিনা সাহা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বদরুদ্দোজা, আইটিভ’র পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট রুবাইয়া রহমান প্রমুখ।


অনুষ্ঠানে বক্তারা জ্যামাইকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, নিরাপত্তাসহ জনজীবনের বিভিন্ন বিষয়গুলো তুলে ধরে বলেন, জ্যামাইকা নানাদিক থেকেই সিটির গুরুত্বপূর্ণ আবাসিক এলাকার পাশাপাশি ব্যানিজ্যিক এলাকায় পরিণত হয়েছে। বিশেষ করে ব্যবসা-বানিজ্যের ক্ষেত্রে জ্যামাইকার হিলসাইড এভিনিউ এখন একটি গুরত্বপূর্ণ এলাকা। ফলে এখানকার মানুষের জীবনমানের উন্নয়ন ও নিরাপত্তার বিষয়টিও বিশেষভাবে বিবেচনায় নিতে হবে। বক্তারা জ্যামাইকাবাসীর সার্বিক নিরাপত্তার দিকটি নিশ্চিত করার জন্য স্থানী পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান। এছাড়াও নিরাপদে রাস্তা পারাপার ও নিরাপত্তার জন্য গুরত্বপূর্ণ স্থানে আরো সিসি ক্যামেরা স্থাপনের দাবী জানান।

শাহনেওয়াজ তার বক্তব্যে জ্যামাইকা এলাকার সার্বিক পরিস্থিতি তুলে ধরেন এবং সংগঠনের পক্ষ থেকে জ্যামাইকার গুরত্বপূর্ণ রাস্তা ও ফুটপাতগুলো পরিস্কার-পরিচ্ছন্ন রাখার উপর গুরুত্বারোপ করার পাশাপাশি প্রতিশ্রুতিও দেন।


অনুষ্ঠানে সংবর্ধিত তিন পুলিশ অফিসার গুরুত্ত্বের সাথে বক্তাদের কথা শুনেন এবং জ্যামাইকার সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন। তারা যে কোন সমস্যায় সঙ্গে সঙ্গে ৯১১-এ কল করার পরামর্শ দেন। পাশাপাশি তারা তাদের দায়িত্ব পালনে জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন ও জ্যামাইকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে নিউইয়র্ক পুলিশ বিভাগের সদস্য ছাড়াও সাপ্তাহিক আজকালের ব্যবস্থাপনা সম্পাদক রানো নেওয়াজ সহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নিউইয়র্ক (ইউএনএ)


Posted ১:৪৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪

Weekly Bangladesh |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Dr. Mohammed Wazed A Khan, President & Editor
Anwar Hossain Manju, Advisor, Editorial Board
Corporate Office

85-59 168 Street, Jamaica, NY 11432

Tel: 718-523-6299 Fax: 718-206-2579

E-mail: [email protected]

Web: weeklybangladeshusa.com

Facebook: fb/weeklybangladeshusa.com

Mohammed Dinaj Khan,
Vice President
Florida Office

1610 NW 3rd Street
Deerfield Beach, FL 33442

Jackson Heights Office

37-55, 72 Street, Jackson Heights, NY 11372, Tel: 718-255-1158

Published by News Bangladesh Inc.